Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নিলামে স্ট্যালোনের গাড়ি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

হলিউড কাঁপানো অভিনেতা সিলভেস্টার স্ট্যালোনের সেই লাল গাড়ি নিলামে উঠছে। গত শতাব্দীর ৮০ দশকে স্ট্যালোনের ‘রকি’ ‘র‌্যাম্বো’ ছবি মুক্তির সঙ্গে সঙ্গেই সুপারহিট। তিনি গোটা দুনিয়ায় অনেকেরই হার্টথ্রব হয়ে যান সিলভেস্টার স্ট্যালোন।

স্ট্যালোনের জীবনের কোনও কিছু ঘটলে তা চর্চা না হয়ে যাবে কোথায়। স¤প্রতি তার ব্যবহৃত ‘১৯৬৫ ফোর্ড মাস্টাং’ গাড়িটি বিক্রি হতে চলেছে। বিক্রি মানে অবশ্যই নিলাম। ‘ক্যাটাউইকি’ নামের একটি অনলাইন সংস্থা স্ট্যালোনের এই গাড়িটি নিলামের উদ্যোগ নিয়েছে। গতকালই নিলাম পর্ব শেষ হয়েছে। তবে ফলাফল জানা যায়নি।

এই অনলাইন নিলান সংস্থার পক্ষ থেকে আগেই জানানো হয়েছিল, এক্ষেত্রে গাড়িটি তার পুরনো নম্বর প্লেটসহ বিক্রি করা হবে। ক্রেতা পাবেন স্ট্যালোনের সই করা একটি প্রশংসাপত্র দেওয়া হবে। গাড়িটি ১৯৮০ সাল থেকে স্টালোন ব্যবহার করা শুরু করেন।

গত শনিবার ‘ক্যাটাউইকি’ গণমাধ্যমকে তাদের আশার কথা জানিয়েছিল যে, নিলামে গাড়িটির দাম হতে পারে সর্বনিম্ন ৫৫ হাজার থেকে সর্বোচ্চ ৮৫ হাজার ইউরো। তবে ওই গাড়িতে যে সাদা রঙের টায়ার ব্যবহার করা হত সেটা পাল্টে আধুনিক টায়ার লাগানো হচ্ছে। যদিও গাড়ির ইঞ্জিনে কোনও পরিবর্তন করা হয়নি। সূত্র : কলকাতা২৪।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ