Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওয়াজের কারাকক্ষ থেকে এসি-টিভি খুলে ফেলার নির্দেশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ১২:০২ এএম

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের কারাকক্ষ থেকে এয়ার কন্ডিশনার (এসি) ও টিভি খুলে নেয়ার নির্দেশ দিয়েছে পাঞ্জাব সরকার। ৬৯ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী আল-আজিজ স্টিল মিল মামলায় সাত বছরের কারাজীবন ভোগ করছেন। নওয়াজকে লাহোরের কোর্ট লাখপত জেলে রাখা হয়েছে। গত ১৭ জুলাই পাঞ্জাব স্বরাষ্ট্র মন্ত্রণালয় কারা মহাপরিদর্শকের কাছে লিখিত এক চিঠিতে এ নির্দেশ দেয়।

লাহোরের কারা মহাপরিদর্শকের চিঠিতে বলা হয়, প্রধানমন্ত্রীর নিম্নলিখিত নির্দেশাবলি অনুযায়ী কোনো অপরাধী এবং অর্থ আত্মসাৎকারীকে কারাগারে কোনো সুযোগ-সুবিধা দেয়া হবে না।

এ বিষয়ে এক চিঠিতে উদ্বেগ জানিয়েছেন নওয়াজ শরিফের দল পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) প্রেসিডেন্ট ও নওয়াজের ছোট ভাই শাহবাজ শরিফ। সূত্র : ডন।



 

Show all comments
  • kkio ২৯ জুলাই, ২০১৯, ১২:৩৩ এএম says : 0
    Nawaz sharif technically ended his political when he refused to treat the wounded solders and rejected to take the dead solders in the Kargill war. Pak military will never forgive him. It is better for Pakistan's future that Nawaz should quit politics voluntarily and end the dynasty structure in his party. PPP should also end the dynasty rule. Unless they do so, Pakistan military and general mollahs/fanatics will not trust these two parties. So Imran Khan will run a long time.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ