Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল

| প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১১:৫৯ পিএম

ভারতে মুসলিম নির্যাতন, জুলুম ও হত্যাযজ্ঞের প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই ঘোষিত ৩০ জুলাই ভারতীয় দূতাবাস অভিমুখে অনুষ্ঠিতব্য গণমিছিল ও স্বারকলিপি পেশ কর্মসূচির প্রতি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন জানিয়েছেন। পৃথক পৃথক বিবৃতি দিয়েছেন ইসলামী আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট শেখ আতিয়ার রহমান ও সেক্রেটারী জেনারেল এডভোকেট শওকত আলী হাওলাদার, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারূফ, ইসলামী আন্দোলন কোতোয়ালি থানা শাখার সভাপতি নূরুননবী তালুকদার, তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, যুগ্ম মহাসচিব মুফতী বাকি বিল্লাহ, মুফতী ওমর ফারুক যুক্তিবাদী প্রমুখ।
আইনজীবী সমাবেশ
বাংলাদেশ ইসলামী আইনজীবী পরিষদের উদ্যোগে সমাবেশ আজ বিকেল সাড়ে ৩টায় ঢাকা আইনজীবী সমিতি ভবন ৪র্থ তলায় অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ