Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাঁসের ট্রাফিক জ্যাম!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১১:৫৯ পিএম

রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে গবাদি পশুরা। আর সে জন্য গাড়ি থামিয়ে বা গাড়ির গতি কমিয়ে চলতে হচ্ছে গাড়ি চালকদের। এ দৃশ্য ভারতে প্রায়শই দেখতে পাওয়া যায়। তবে এবার ভারতে এক ঝাঁক হাঁসের রাস্তা পেরনোর সময় ট্রাফিকে আটকে পড়ল গাড়ি। আমুশ বুশে নামের এক ব্যক্তির সম্প্রতি টুইটারে পোস্ট করা এক ভিডিওতে সেই দৃশ্য দেখা যায়।

ঘটনাটি সম্প্রতি ঘটেছে কেরালার আলাপ্পুঝা শহরে। ভিডিওতে দেখা যাচ্ছে এক ঝাঁক হাঁস সারিবদ্ধভাবে পার হচ্ছে রাস্তা। তাদের পিছন পিছন চলেছেন এক মহিলা। তার হাতে রয়েছে ছোট্ট একটা লাঠি। কিন্তু তার লাঠি ব্যবহারের দরকার পড়ছে না। একাবের যেন নিয়ম মেনে রাস্তা পার হচ্ছে হাঁসের দল। কিন্তু সেই রাস্তা পার হওয়ার জেরে রাস্তায় দাঁড়িয়ে গিয়েছে গাড়ি।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন সেই ভিডিও। ভিডিও দেখে অনেকের বক্তব্য, ট্রাফিকে একটু জ্যাম হলেও হাঁসের দলের এই শৃঙ্খলা থেকে শিক্ষা নেওয়ার আছে। সূত্র : নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ