Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতিগত বিভেদ সৃষ্টির ষড়যন্ত্র বরদাশত করা হবে না

যুব জমায়েতে পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্টর কাছে মিথ্যা অভিযোগ দিয়ে দেশের ভাব-মর্যাদা ক্ষুন্ন করেছে। প্রিয়া সাহার ব্যাপারে সরকারের নীরবতায় জাতি হতবাক। দেশে জাতিগত বিভেদ সৃষ্টির ষড়যন্ত্র বরদাশত করা হবে না। যদি স্বাধীনতা সার্বভৌমত্বের বিরুদ্ধে হুমকি এলে জনগণ জীবন দিয়ে হলেও তা’ প্রতিহত করবে। গতকাল শুক্রবার বিকেলে পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ের সামনে ইসলামী যুব আন্দোলনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে যুব জমায়েতে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলনের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই একথা বলেন। পীর সাহেব চরমোনাই ভারতে মুসলিম হত্যা-নির্যাতন বন্ধের দাবিতে আগামী ৩০ জুলাই ভারতীয় দূতাবাস অভিমুখে পূর্ব ঘোষিত গণমিছিল সফল করার আহবান জানান।

ইসলামী যুব আন্দোলনের সভাপতি কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, আল্লামা নূরুল হদা ফয়েজী, ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা নেছার উদ্দিন, হাফেজ মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, শফিকুল ইসলাম , মুফতী হোসাইন মো. কাওছার বাঙ্গালী।

পীর সাহেব বলেন, বহু লোকের রক্ত ও মা-বোনের ইজ্জতের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছে। জনগণ স্বাধীনভাবে এদেশে বসবাস করবে। কিন্ত দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। তিনি বলেন, চট্টগ্রামে ইসকন নামক বিতর্কিত সংগঠন দেশে দাঙ্গা সৃষ্টি করার জন্য মুসলিম শিশুদেরকে দেব দেবির নামে প্রসাদ খাইয়ে হিন্দুধর্মের বাণী বলতে বাধ্য করেছে। এসকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে যুবসমাজকে প্রস্তুতি গ্রহণ করতে হবে। সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম (শায়খে চরমোনাই) বলেন, সত্যিকারের দেশপ্রেমিক সরকার ছাড়া প্রিয়া সাহার রাষ্ট্রবিরোধী বক্তব্যের বিচার করতে পারবে না। বর্তমান দেশে যে সামাজিক ও রাজনৈতিক অস্থিতিশীল অবস্থা চলমান তা থেকে পরিত্রাণ পেতে হলে বাংলাদেশের সচেতন যুবকদের ইসলামী যুব আন্দোলনের ছায়াতলে ঐক্যবদ্ধ হয়ে একটি শান্তিপূর্ণ ও কল্যাণকামি রাষ্ট্র গঠনে ভূমিকা রাখতে হবে।

 



 

Show all comments
  • Md Ismail Bhola ২৭ জুলাই, ২০১৯, ৭:৫৩ এএম says : 0
    অসহায় জাতীর রাহাবার , পীর সাহেব চরমোনাই।।।।। প্রিয়া শাহা কে বাংলাদেশের জমিতে পা রাখতে দেওয়া হবে না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতিগত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ