Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫২ জেলায় মৎস্যজীবী দলের আহ্বায়ক কমিটি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

৫২টি জেলা ও মহানগরে আহ্বায়ক কমিটি দিয়েছে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল। গতকাল (বৃহস্পতিবার) এসব জেলার কমিটি অনুমোদন করা হয়।

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব আব্দুর রহিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া জেলাগুলো হচ্ছে- পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী, লালমনিরহাট, রংপুর মহানগর, রংপুর জেলা, কুড়িগ্রাম, গাইবান্ধা, জয়পুরহাট, বগুড়া, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, রাজশাহী, রাজশাহী মহানগর, নাটোর, সিরাজগঞ্জ, পাবনা, মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, বাগেরহাট, খুলনা জেলা, সাতক্ষীরা, বরগুনা, পটুয়াখালী, ভোলা, বরিশাল জেলা, বরিশাল দক্ষিণ, বরিশাল উত্তর, ঝালকাঠি, পিরোজপুর, জামালপুর, শেরপুর, ময়মনসিংহ দক্ষিণ, ময়মনসিংহ মহানগর, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, নরসিংদী, নারায়ণগঞ্জ, নারায়ণগঞ্জ মহানগর, মাদারীপুর, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ, ফেনী, নোয়াখালী, চট্টগ্রাম উত্তর, চট্টগ্রাম মহানগর ও কক্সবাজার জেলা। উক্ত কমিটিগুলি কেন্দ্রীয় মৎস্যজীবী দলের আহবায়ক রফিকুল ইসলাম মাহতাব ও সদস্য সচিব আব্দুর রহিম অনুমোদন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৫২ জেলায় মৎস্যজীবী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ