Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শুটিং সেটে ক্রেন থেকে পড়ে জ্ঞান হারালেন বাপ্পি চৌধুরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ৬:৩৩ পিএম

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী একটি সিনেমার শুটিং করতে দিয়ে জ্ঞান হারিয়ে ফেলেছেন। আজ বুধবার (২৪ জুলাই) দুপুর আড়াই টাই গাজিপুরের একটি পার্কে এ ঘটনা ঘটেছে। বাপ্পি এখন অভিনয় করছেন বেলাল সানি পরিচালিত ‘ডেঞ্জার জোন’ সিনেমায়। তার বিপরীতে সিনেমাটিতে অভিনয় করছেন জলি। তারা দুজনই গত তিন দিন ধরে গাজিপুরের ন্যাশনাল পার্কে সিনেমাটির অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে অংশ নিয়েছেন।
অন্য দিনের মতো আজ সকাল থেকেই ক্রেনে ঝুঁলে অ্যাকশন দৃশ্যে অংশ নিচ্ছিলেন বাপ্পি। কিন্তু হঠাৎ করে তার কোমরে বাঁধা রশি ছিড়ে ক্রেনটি থেকে উল্টো দিক হয়ে মাটিতে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে কাঁধে প্রচন্ড আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন বলে ইনকিলাবকে জানিয়েছেন সিনেমাটির পরিচালক।
এদিকে বাপ্পির সঙ্গে সেলফোনে যোগাযোগ করা হলে তার সহকারী শফিউল ইসলাম বলেন, ‘এখনও ভাইয়ার জ্ঞান ফেরেনি। তিনি এখন অজ্ঞান অবস্থায় বিশ্রামে আছেন। ভাইয়ার জ্ঞান ফিরলেই আমরা ঢাকা ফিরবো।’
এদিকে ‘ডেঞ্জার জোন’-এর এই শুটিংয়ে উপস্থিত আরও কয়েকজন টেকনিশিয়ানের সঙ্গে কথা বলে জানা যায়, ইতোমধ্যেই সিনেমাটির শুটিং পেকআপ করা হয়েছে। বাপ্পিকে নিয়েই এখন ব্যস্ত আছেন সবাই। এই দুর্ঘটনার পর শুটিং সেটেই তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। জ্ঞান ফিরে এলেই পুরো ইউনিট ঢাকার পথে রওনা হবে।
গণমাধ্যমে সিনেমাটির পরিচালক বেলাল সানি বলেন, ‘একটি অ্যাকশন দৃশ্যে অংশ নিয়েছিলেন বাপ্পি ও জলি। কোমরে বাঁধা ছিল ক্রেনের কালো সুতা। দৃশ্যটি ছিল জাদুর ধাক্কায় উড়ে যাবেন বাপ্পি। কিন্তু কোমরে বাঁধা সুতার টানটা এতোটাই জোরে গয়েছিল যে ঘাড়টা বাঁকা হয়ে নিচের দিকে চলে যায় বাপ্পি। এতে করে বাপ্পির মাংসপেশিতে মারাত্মক টান লাগে। আর জ্ঞান হারান।’
সাকসেস মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত এ সিনেমার বেশির ভাই কাজই সম্পন্ন হয়েছে বলে জানা যায়। এতে বাপ্পি ও জলি ছাড়া আরও অভিনয় করছেন ডিজে সোহেল, অঞ্জলি সাথী, সীমান্ত সহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাপ্পি চৌধুরী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ