Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে ছেলে ধরা গুজব ঠেকাতে পুলিশের প্রচারণা

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১:২৫ পিএম

ছেলে ধরা গুজবে কান না দিতে ও ছেলে ধরা গুজব ঠেকাতে ফুলপুর থানা পুলিশ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, হাট-বাজারসহ পাড়া-মহল্লায় ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসেবে আজ বুধবার সকাল ১১টায় ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী নিজ কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত সাংবাদিকদের ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী বলেন, বর্তমান সময়ে অত্র ফুলপুর থানা এলাকা সহ সমগ্র বাংলাদেশে কিছু দুষ্কৃতিকারী চক্র জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি করার জন্য গলা কাটার গুজব ছড়িয়েছে। যাহা দণ্ডনীয় অপরাধ। যাহা সত্য নয়। গুজবে কান দিয়ে আতঙ্কিত না হওয়ার জন্য তিনি সাংবাদিকদের মাধ্যমে সকলের প্রতি আহবান জানান। এলাকায় কোন সন্দেহ ভাজন অপরিচিত ব্যক্তি দেখা গেলে সাথে সাথে ফুলপুর থানায় ০১৭১৩৩৭৩৪৩৭ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়ে তিনি আরও বলেন কেউ যেন আইন নিজের হাতে তুলে না নেয়। আইন নিজের হাতে তুলে নেওয়া দণ্ডনীয় অপরাধ। আসুন আমরা সবাই মিলে গুজব কে না বলি, গুজব ছড়ানো এবং গুজবে কান দেওয়া থেকে বিরত থাকি।
এসময় ফুলপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির মুকুল, সাংবাদিক নুরুল আমিন, নাজিম উদ্দিন, মোঃ খলিলুর রহমান, এটিএম রবিউল করিম রবি, মোস্তফা খান, এমএ মান্নান, সাইফুল ইসলাম বাবুল, ইয়াকুব আলী, এমএ মোতালেব সরকার, সেলিম রানা সহ জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ