Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরো যারা শুভেচ্ছা জানালেন

প্রকাশের সময় : ৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দৈনিক ইনকিলাবের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত শনিবার রাজধানীর টিকাটুলি মোড়ে ইনকিলাব ভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মিলাদের অনুষ্ঠান ছাড়াও ইনকিলাব ভবনে এসে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্টজনরা।
আরও যারা শুভেচ্ছা জানিয়েছেন তাদের মধ্যে রয়েছেন বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) মহাসচিব অ্যাডভোকেট এসকে জুলফিকার বুলবুল চৌধুরী, তাহফিজে হারামাইন পরিষদ বাংলাদেশের সভাপতি ও ভাটারা জমিয়া উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা সাদেক আহমদ সিদ্দিকী, বাংলাদেশ খেলাফত মজলিশের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহŸায়ক মো. মফিজুর রহমান লিটন, মোবাইল কোম্পানি রবি’র হিসাব কর্মকর্তা মোহাম্মদ শাখাওয়াত উল্লাহ, এডিসন গ্রæপের সিনিয়র নির্বাহী (মার্কেটিং) মাহমুদ আইয়ুব, কনসিটো পিআর এর মিডিয়া কো-অর্ডিনেটর রাজিবুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরো যারা শুভেচ্ছা জানালেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ