Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় নেকটারের নতুন পরিচালকের আনুষ্ঠানিক যোগদান

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ৩:৪০ পিএম

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী (নেকটার) বগুড়ায় পরিচালক হিসেবে জনাব মোঃ শাফিউল ইসলাম (উপসচিব) এর আনুষ্ঠানিক যোগদান উপলক্ষে এক সভা উপ-পরিচালক আলহাজ্জ মুহাঃ মাহমুদুর রহমানের সভাপতিত্বে নেকটার মিলনায়তনে অনুষ্ঠিত হয় ।
রোববার (২১) জুলাই অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে নেকটারের সকল প্রশিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, অতিথি শিক্ষকদের উপস্থিতিতে নেকটার পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মান সূচক ক্রেস্ট প্রদান করেন প্রশিক্ষক মোঃ মাহবুব আলী রতন এবং মোঃ আব্দুল আলীম। এছাড়া প্রতিষ্ঠানের কর্মচারী কল্যাণ সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মান সূচক ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রশিক্ষক এবং পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ ফজলে রাব্বি।

২১ জুলাই রবিবার, জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী (নেকটার) বগুড়ায় পরিচালক (উপসচিব) জনাব মোঃ শাফিউল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন পরিচালক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ