Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিনদেশি খোলোয়াড় দেখতে দর্শকের ভিড়

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

ফুটবল খেলা দেখতে নয়! এ যেন ভিনদেশী নাইজেরিয়ান খোলোয়ারদের এক নজর দেখতে হাজারো দর্শকের ভীড়। গত শুক্রবার পড়ন্ত বিকালে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করতে প্রায় বিশ হাজার দর্শক ভীড় জমিয়েছেন পটুয়াখালীর কলাপাড়ার সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে। পুরো মাঠ জুড়েই ছিল দর্শকদের উপস্থিতি। মাঠের চারপাশে, সড়কের ওপরে, ভবনের ছাদে এবং অনেক দর্শক গাছে ওঠে উপভোগ করেছেন খেলা। হাজারো উৎসুক দর্শকের ভীড়ে যেন দম ফেলার ফুসরত নেই।

নীলগঞ্জ একাদশ ও চম্পাপুর একাদশের হাড্ডাহাড্ডি এ খেলায় প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য এমপি অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব ও তার সহধর্মিনী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা। উপজেলা চেয়ারম্যান এস. এম. রাকিবুল আহসান, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব তালুকদার, মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার মো. মুনিবুর রহমান, সহকারী কমিশনার ভূমি অনুপ দাশ ও আওয়ামী লীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দ। খেলা শেষে শূন্য এক গোলের ব্যবধানে বিজয়ী চম্পাপুর একাদশকে পুরস্কৃত করা হয়। ফুটবল টুর্নামেন্ট কমিটির আয়োজকরা জানান, এ খেলায় মাঠের চারপাশে প্রায় ২০ হাজার মানুষ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিনদেশি খোলোয়াড়
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ