Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার শহরের প্রধান সড়ক উন্নয়ন প্রকল্প একনেকে পাস

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

কক্সবাজার শহরের প্রধান সড়ক উন্নয়ন প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় আনন্দে উদ্বেলিত কক্সবাজারবাসি।
গত ১৬ জুলাই অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) সভায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রস্তাবিত হলিডে মোড়-বাজারঘাটা-লারপাড়া (বাসস্ট্যান্ড) প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ প্রকল্প অনুমোদন লাভ করে।

এ ব্যাপারে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদ জানান, দীর্ঘ তিন বছর অক্লান্ত পরিশ্রম, হাজারো জটিলতা এবং অনেক চড়াই উৎরাই পেরিয়ে গত ১৬ জুলাই একনেক সভায় প্রকল্প অনুমোদন লাভ করে। এ জন্য তিনি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়া তিনি প্রকল্প অনুমোদনের ব্যাপারে যারা প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি আরো বলেন, ফুটপাত, সাইকেলওয়ে, সবুজায়ন, ফুটওভার ব্রীজ, সড়কবাতি স্থাপন (বিদ্যুতায়ন), ড্রেন নির্মাণ, ব্রীজ, কালভার্ট, সিসি ক্যামেরা এবং ওয়াইফাই সংযোগ স্থাপন সহকারে প্রকল্প বাস্তবায়ন করা হলে যানজট নিরসনের পাশাপাশি শহরের সৌন্দর্য বৃদ্ধি পাবে। তাই যথাসময়ে প্রকল্প বাস্তবায়নে তিনি সকলের সার্বিক সহযোগিতা এবং দোয়া কামনা করেন কউক চেয়ারম্যান ফোরকান আহম‌‌‌‌‌‌‌‌‌দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার শহরের প্রধান সড়ক উন্নয়ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ