Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিআইজি মিজানকে কারা ফটকে দুদকের জিজ্ঞাসাবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১২:০৩ এএম

কারাগারে থাকা পুলিশের বরখাস্তকৃত ডিআইজিকে মিজানকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল সোমবার সংস্থার পরিচালক শেখ মো. ফানাফিল্যার নেতৃত্বে তিন সদস্যের একটি টিম কেরাণীগঞ্জস্থ ঢাকা কেন্দ্রীয় কারাগারের ফটকে তাকে জিজ্ঞাসাবাদ করে। দুদক কর্মকর্তার সঙ্গে ঘুষ লেনদেনের অভিযোগ অনুসন্ধানে ঢাকা মহানগর দায়রা জজ আদালত তাকে কারা ফটকে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়।
গত ৯ জুন মিজান ঘুষ লেনদেনের অডিও প্রকাশ করে দাবি করেন দুর্নীতির মামলা থেকে বাঁচতে দুদকের বরখাস্ত পরিচালক খন্দকার এনামুল বাছিরকে ৪০ লাখ টাকা ঘুষ দিয়েছেন। এ ঘটনা অনুসন্ধানে গঠিত ৩ সদস্যের কমিটির প্রধান দুদক পরিচালক শেখ মো: ফানাফিল্যা। দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এর পরিচালক মনজুর মোর্শেদ বাদী হয়ে গত ২৪ জুন মিজান ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগে একটি মামলা করেন। ওই মামলাটিও এখন তদন্তাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ