Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার ইংল্যান্ড যাচ্ছেন যুবারা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ৩:২৩ এএম

সিনিয়র দলের ইংল্যান্ড সফর শেষ। এবার ইংল্যান্ডে যাচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। ইংল্যান্ডে বিশ্বকাপ শেষে ‘সিনিয়র’রা ফিরে এসেছেন দেশে। এবার ত্রিদেশীয় সিরিজ খেলতে জুনিয়ররা যাচ্ছেন ইংল্যান্ডে। আকবর আলীর নেতৃত্বে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল আজ রওনা দিচ্ছে যুক্তরাজ্যে।
১৫ সদস্যের এই দলে সহ অধিনায়ক করা হয়েছে তৌহিদ হৃদয়কে। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল প্রায় এক মাসের সফরে খেলার সুযোগ পাচ্ছে ৮টি যুব ওয়ানডে। চারটি একদিনের ম্যাচ খেলবে স্বাগতিক ইংল্যান্ড আর বাকি চারটি ভারতীয় যুবাদের বিপক্ষে। সূচি দেখেই বোঝা যাচ্ছে, টুর্নামেন্টের ফাইনাল খেলতে হলে তৃতীয় হওয়া যাবে না কিছুতেই। লাফবরোতে ১৮ জুলাই ইয়ং লায়নের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দিয়ে সফর শুরু আকবরদের। সিরিজের প্রথম ম্যাচ ২২ জুলাই, ইংল্যান্ডের বিপক্ষে।
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল : আকবর আলী (অধিনায়ক), তৌহিদ হৃদয় (সহ অধিনায়ক), তানজিদ হাসান, মোহাম্মদ প্রান্তিক, শরিফুল ইসলাম, পারভেজ হোসেন, শামিম হোসেন, শাহাদাত হোসেন, রকিবুল হাসান, রিশাদ হোসেন, মৃত্যঞ্জয় চৌধুরী, অভিষেক দাস, মাহমুদুল হাসান, তানজিম হাসান ও শাহীন আলম।
ইংল্যান্ড সফরে যুবাদের ম্যাচ
তারিখ প্রতিপক্ষ ভেন্যু
১৮ জুলাই ইয়াং লায়ন লফবরো
২২ জুলাই ইংল্যান্ড অরচেস্টার
২৪ জুলাই ভারত অরচেস্টার
২৭ জুলাই ভারত গøচেস্টারশায়ার
২৮ জুলাই ইংল্যান্ড গøুচেস্টারশায়ার
৩০ জুলাই ভারত এসেক্স
০১ আগস্ট ইংল্যান্ড এসেক্স
০৫ আগস্ট ইংল্যান্ড লন্ডন
০৭ আগস্ট ভারত লন্ডন
১১ আগস্ট ফাইনাল সাসেক্স



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ