Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভারতে ড্র মুমিনুলদের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

ভারতে বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশনের বিপক্ষে চার দিনের ম্যাচে প্রথম ইনিংসে বড় সংগ্রহের পর তাইজুল ইসলামের দুর্দান্ত বোলিংয়েও জিততে পারেনি বিসিবি একাদশ। ম্যাচটি ড্র হয়েছে।

৩২৩ রানের লক্ষ্যে বিদর্ভ ১৪ ওভার ব্যাটিং করার পর দুই দলের অধিনায়ক ড্র মেনে নেন। এর আগে গোল্ডেন ওভালে ১ উইকেটে ৪২ রান নিয়ে দিন শুরু করা বিসিসি একাদশ মন্থর ব্যাটিংয়ে ৬২ ওভারে ১৭৫ রানে গুটিয়ে যায়। সর্বোচ্চ ৪৭ রান আসে সাইফ হাসনের ব্যাট থেকে। ৮৯ রানে ৮ উইকেট নিয়ে প্রথম ইনিংসে ১৪৭ রানের লিড এনে দিয়েছিলেন তাইজুল।

চার দিনের ম্যাচের টুর্নামেন্টে ৩ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রæপে দুই নম্বরে রয়েছে বিসিবি একাদশ। ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে কেএসসিএ সেক্রেটারি একাদশ। তাদের কাছে হেরে যাওয়া ড. ডিওয়াই পাতিল ক্রিকেট অ্যাকাডেমির বিপক্ষে আগামী মঙ্গলবার শুরু হবে মুমিনুলদের দ্বিতীয় ম্যাচ।
বিসিবি একাদশ : ৫০০/৭ ডিক্লে. ও (আগের দিন শেষে ৪২/১) ৬২ ওভারে ১৭৫ (সাইফ ৪৭, মুমিনুল ৩, শান্ত ১৩ ইয়াসির ২০, সোহান ২৬, আরিফুল ৮, নাঈম ৩, তাইজুল ৮, তাসকিন ১১*, ইবাদত ০; আদিত্য ৩/৩৬, রাজনীশ ০/৩৬, সৌরভ ২/১৯, দর্শন ১/৩২, দেশপান্ডে ৪/৪৭)। বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন : ৩৫৩ ও ১৪ ওভারে ৩৮/১ (সঞ্জয় ২৮*, অক্ষয় ৬, তাইড়ে ৪*; তাসকিন ০/১৭, আরিফুল ১/১২, তাইজুল ০/৭, ইবাদত ০/২)। ফল : ড্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ