Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় পেট্রোল পাম্প ও ৬ ইটভাটা উচ্ছেদ

প্রকাশের সময় : ৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী এলাকায় ধলেশ^রী নদী দখল করে গড়ে ওঠা একটি পেট্রোল পাম্প ও ৬টি ইটভাটার অবৈধ স্থাপনা উচ্ছেদ করে নদীর জায়গা নদীকে ফিরিয়ে দিয়েছে বিআইডবিøউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর।
গতকাল শনিবার বিআইডবিøউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের উপপরিচালক গোলাম মোস্তফার নেতৃত্বে এক এক্সাভেটরের (ভেকু) সাহায্যে উচ্ছেদ অভিযানে বিপুল পরিমাণ আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।
বিআইডবিøউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ পরিচালক গোলাম মোস্তফা জানান, বক্তাবলী এলাকায় ধলেশ^রী নদী দখল করে গড়ে ওঠা সিটি ওয়েল নামের একটি পেট্রোল পাম্পের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।
এছাড়া এজিএম খন্দকার ব্রিকফিল্ড, ইব্রাহীমের মালিকানাধীন এমজিএম ব্রিকফিল্ড, রুহুল আমিনের মালিকানা ব্রিকফিল্ড, ন্যাশনাল ব্রিকফিল্ড, আমজাদ হোসেনের মালিকানাধীন ব্রিকফিল্ড, এবিএস ব্রিকফিল্ড এর দখলকৃত বাশের পাইলিং উচ্ছেদ ও ভরাটকৃত বালু উত্তোলনের মাধ্যমে নদীর জায়গা নদীকে ফিরিয়ে দেয়া হয়েছে।
নদী দখলকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। জানা গেছে, গত ৩০ মে থেকে একটানা ৪ দিন ধরে দু’টি ভেকুর সাহায্যে আলীরটেক ইউনিয়নের গোপচরে ধলেশ^রী নদী দখলকারী ১৫টি ইটভাটার বাশের পাইলিং উচ্ছেদ করে বিআইডবিøউটিএ। ৫ম দিন থেকে বক্তাবলীতে শুরু হয়েছে অভিযান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফতুল্লায় পেট্রোল পাম্প ও ৬ ইটভাটা উচ্ছেদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ