Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

‘সন্তোষী মা’ ছাড়ছেন সায়ন্তনী ঘোষ?

প্রকাশের সময় : ৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

গুজব রটেছে সায়ন্তনী ঘোষ অ্যান্ডটিভির ‘সন্তোষী মা’ সিরিয়ালটি ছেড়ে দেবার কথা বিবেচনা করছেন। তিনি তিনি সিরিয়ালটিতে ঈর্ষার দেবী পৌলমীর ভূমিকায় অভিনয় করেন।
একটি বিনোদন বিষয়ক ওয়েবসাইট জানিয়েছে, প্রডাকশন হাউসের ওপর ক্ষোভ থেকেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। তার ক্ষোভের মূল কারণ হল তার চরিত্রকে তেমন গুরুত্ব না দেয়া। সায়ন্তনী বিভিন্ন সময় অভিযোগ করেছেন চুক্তি অনুযায়ী সিরিয়ালটির জন্য তিনি যতটা সময় বরাদ্দ করেছেন তার যৌক্তিক অংশও কাজে লাগানো হচ্ছে না। গত এক মাসে তাকে মাত্র ১০ দিন কাজ করতে দেয়া হয়েছে। আর তাতেই তিনি শোটিতে থাকা আর না থাকাকে সমান বিবেচনা করছেন। তিনি এরই মধ্যে নির্মাতাদের তার সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন বলে জানা গেছে।
অন্য দিকে জানা গেছে আরেকটি প্রডাকশন হাউসের সঙ্গে অন্য একটি সিরিয়ালে কাজ করা নিয়ে তার আলোচনা চলছে। তিনি কয়েকজনের সঙ্গে এই ব্যাপারে আলাপও করেছেন। ‘ঝলক দিখলা যা’ রিয়েলিটি শোতে অংশগ্রহণের কথা তিনি অবশ্য অস্বীকার করেছেন।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘সন্তোষী মা’ ছাড়ছেন সায়ন্তনী ঘোষ?
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ