Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আর্থিক কেলেঙ্কারিতে ফাঁসছেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

তাপস পাল, শতাব্দী রায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পর পশ্চিমবঙ্গের রোজভ্যালি কেলেঙ্কারিতে সরাসরি জড়াল নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তের নাম। তাকে তলব করেছে তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। আসছে সপ্তাহে সংস্থাটির দফতর সিজিও কমপ্লেক্সে ঋতুপর্ণাকে ডাকা হয়েছে। প্রসেনজিৎকে তলবের পরপরই টলিউডের এক নায়িকাকে নিয়ে গুঞ্জন ওঠে। এর একদিন পর জানা গেল সেই নায়িকা হলেন যৌথ প্রযোজনার ‘আমি সেই মেয়ে’ সিনেমার অভিনেত্রী ঋতুপর্ণা। এ নিয়ে নায়িকা ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘আমি বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছি। এ ব্যাপারে কিছু জানি না। বিষয়টি জানলে জানাবো।’

একটি সূত্র জানায়, রোজভ্যালির ব্যাংক অ্যাকাউন্ট খতিয়ে দেখে তদন্তকারীরা জানতে পেরেছেন- ওই সংস্থার টাকায় একাধিকবার বিদেশ ভ্রমণ করেছিলেন ঋতুপর্ণা। এই বিষয়ে জানতে চায় ইডি।

ঈাশাপাশি বেশ কিছু সিনেমা কেনাবেচায় মধ্যস্থতা করেছিলেন ঋতুপর্ণা। বেশি বাজেটের সিনেমা কম টাকায় বিক্রি করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্বয়ং রোজভ্যালি কর্ণধার গৌতম কুন্ড। সংস্থাটির টাকা বিদেশে পাচার করা হয়েছে কিনা, এ ব্যাপারেও জানতে চাইবে তদন্তকারীরা। এ ছাড়া ঋতুপর্ণার সঙ্গে রোজভ্যালি কোনো চুক্তি আছে কিনা- সেটাও থাকছে তদন্তের বিষয়বস্তুতে। সূত্র : এই সময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ