Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রেনের সাথে ভটভটির ধাক্কায় আহত ১০

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কদমশহর রেলগেট এলাকায় গতকাল সকালে ট্রেনের সাথে ভটভটি টেম্পুর ধাক্কায় চালকসহ একই পরিবারের দশজন যাত্রী আহত হয়েছে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো, চেন বানু (৫০), তার নাতি লোহান (৩), মিনারুল (১০), আছিয়া (২৫), তার মেয়ে ফাতেমা (৯), মিনারুল (৬), আদুরী (২৫), আঁখি (৮), ইসরাফিল (১০) ও ভটভটি চালক সাইফুল (৫০),। আহত/রা সবাই একে অপরের নিকটাত্মীয়। তাদের বাড়ি উপজেলার কাঁকনহাট পৌরসভার আইহাই রাহি এলাকায়।
আহতদের সূত্র জানায়, পরিবারের সবাই মিলে কদমশহরে তার বোনের বাড়ি বেড়াতে যাচ্ছিলেন। কদমশহর রেললাইন পার হওয়ার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী একটি ট্রেনের সঙ্গে টেম্পুর ধাক্কা লাগে। এতে টেম্পুতে থাকা যাত্রীরা ছিটকে পড়ে যান। এ ঘটনায় টেম্পুটিও দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের রামেক হাসপাতালে নিয়ে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনের সাথে ভটভটির ধাক্কায় আহত ১০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ