Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সেলুন কর্মচারী ও হোটেল ম্যানেজার খুন

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চুল কাটার খরচ নিয়ে ঝগড়ার জেরে চট্টগ্রামে এক সেলুন কর্মচারী খুন হয়েছেন। অন্যদিকে একটি রেস্তোরাঁয় ঘুমের মধ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে সহকারী ম্যানেজারকে। বৃহস্পতিবার গভীর রাতে বন্দরনগরীর আলকরণ ও নিউ মার্কেট এলাকায় এ দুটি হত্যাকা- দুটি ঘটে। অপরদিকে আরও তিন জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) শাহ আবদুর রউফ জানান রাতে কয়েক ঘন্টার ব্যবধানে এই দুটি খুনের ঘটনা ঘটে। আলকরণের ঘটনায় খুন হয়েছেন ওই এলাকার জনি হেয়ার কাটিং সেলুনের কর্মচারী মো. মোমিন (২৫)। পুলিশ এই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করেছে। আর নিউ মার্কেট মোড়ের হোটেল আল ফয়েজের সহকারী ম্যানেজার মোহাম্মদ রফিক (৫৫) খুন হয়েছেন ওই হোটেলের ভেতরে। আনোয়ার (২০) নামে আরেক কর্মচারীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। কোতোয়ালি থানার এস আই সিরাজুল মোস্তফা জানান, রাত সাড়ে ১০টার দিকে জসিম নামে এক যুবক আলকরণের জনি হেয়ার কাটিং সেলুনে চুল কাটানোর পর টাকা নিয়ে মোমিনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে রাত ১২টার দিকে রাজু নামের এক বন্ধুকে নিয়ে আবার ওই সেলুনে যান জসিম। রাজু তখন মোমিনকে কান ধরে উঠবস করতে বাধ্য করেন। এক পর্যায়ে মোমিন ক্ষিপ্ত হয়ে রাজুকে ঘুষি মরেন। এর জের ধরে রাজু সেলুনের ক্ষুর নিয়ে মোমিনের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন।
মধ্যরাতের পর মোমিনকে রক্তাক্ত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন বলে এস আই মোস্তফা জানান। অতিরিক্ত উপ কমিশনার রউফ বলেন, পুলিশ রাতেই জসিমকে গ্রেফতার করেছে। তবে রাজু পলাতক। নিউ মার্কেট মোড়ের ঘটনাটি ঘটে রাত ১টা থেকে ৫টার মধ্যে কোনো এক সময়ে। তবে হোটেল আল ফয়েজে ঠিক কী ঘটেছিল, সে বিষয়ে স্পষ্ট কোনো ধারণা পুলিশ দিতে পারেনি।
এদিকে নগরীর বিভিন্ন স্থানে আরও তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা এলাকায় ট্রাকের ধাক্কায় মো. লেয়াকত (২২) ও সীতাকু-ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নুরুন নবী (২৫) নিহত হয়েছেন। এছাড়া ইপিজেড থানার কলসি দীঘির পাড় এলাকায় হীরা (১৯) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। চমেক হাসপাতালের নায়েক মোহাম্মদ হামিদ বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ১১টায় কলসি দীঘির পাড়ের সেকান্দর কলোনি থেকে পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দেওয়া হীরাকে, সাড়ে ১১টায় সীতাকু-ের একটি রড তৈরির কারখানা থেকে নুরুন নবীকে এবং সাড়ে ১২টায় পটিয়ার বশির আহমদের ছেলে মো. লেয়াকতকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এরপর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে সেলুন কর্মচারী ও হোটেল ম্যানেজার খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ