Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারায় দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের আনোয়ারা উপজেলা বৈরাগ ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় একজন নিহত হয়েছে। নিহতের নাম মো. ফারুক (৩৫) ওই এলাকার আনু মিয়ার ছেলে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির একজন কর্মকর্তা জানান, সন্ধ্যায় মারাত্মক আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে আনা হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, বৈরাগ ইউনিয়নে সরকারি দলের দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে মারামারির এক পর্যায়ে তাকে কোপানো হয়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
আজ শনিবার সেখানে ভোট। ভোটের কয়েক ঘণ্টা আগে এই খুনের ঘটনায় এলাকায় ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
রাঙ্গুনিয়ায় বিএনপি চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা
রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চন্দ্রঘোনা রাইখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির চেয়ারম্যান প্রার্থী মো. জাহাঙ্গীর আলম তালুকদারের উপর গত বৃহষ্পতিবার রাতে দুবৃর্ত্তরা হামলা চালিয়েছে। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করেছে।
জানা গেছে, ষষ্ঠ ধাপে ইউপি নির্বাচনে রাইখালী ইউনিয়নে ধানের শীষ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম তালুকদারকে চন্দ্রঘোনা রাইখালী ফেরীঘাটে রাতের অন্ধকারে দুবৃর্ত্তরা লাঠিসোঠা নিয়ে অর্তকিত হামলা চালায়। এসময় তার কাছে থাকা অর্ধলক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে জানা গেছে। আহতের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে উদ্ধার করে।
প্রার্থী জাহাঙ্গীর আলম তালুকদার জানান, নির্বাচনে আমার জনপ্রিয়তা বুঝতে পেরে আওয়ামী লীগের প্রার্থীর লোকজন আমার উপর পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে।
এ বিষয়ে উপজেলা প্রশাসন ও নির্বাচন কমিশন কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী মংক্য মারমা বলেন, আমার কিছু কর্মীর সাথে ধানের শীষ প্রতীকের প্রার্থীর সামান্য ধস্তাদস্তি হয়েছে। হামলার বিষয়টি সঠিক নয়। চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল হক জানান, বিষয়টি আমি শুনেছি, তবে এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনোয়ারায় দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ