Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ‘ঔষধি উদ্ভিদ ও হারবাল প্রডাক্টসের সম্ভাবনা’ শীর্ষক কর্মশালা শুরু

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বাংলাদেশ হারবাল প্রোডাক্টস ম্যানুফ্যাকচারিং অ্যাসোসিয়েশন ও মেডিসিন প্লান্টস অ্যান্ড হারবাল প্রোডাক্টস এবং বাণিজ্য মন্ত্রণালয়ের বিজনেস প্রমোশন কাউন্সিলের যৌথ উদ্যোগে ‘ঔষধি উদ্ভিদ ও হারবাল প্রডাক্টস সমস্যা ও সম্ভাবনার বিষয়ে সচেতনতা বৃদ্ধি’ শীর্ষক ৩ দিনের এক কর্মশালা বগুড়ায় শুরু হয়েছে। গতকাল শুক্রবার বগুড়ার পল্লী উন্নয়ন একাডেমির সেমিনার হলে কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির ভারপ্রাপ্ত মহাপরিচালক এমএ মতীন।
বাংলাদেশ হারবাল প্রোডাক্টস ম্যানুফ্যাকচারিং অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক শিবব্রত রায় এর সভাপতিত্বে এবং ডা, আনোয়ার মুশতাকের সঞ্চালনায় অনুষ্ঠিত এই কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ন্যাশনাল হার্বেরিয়মের প্রাক্তন পরিচালক ড. এম মতিউর রহমান, বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির পরিচালক একেএম জাকারিয়া, বিসিএসআইআর এর সাবেক পরিচালক জসিম উদ্দিন চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ায় ‘ঔষধি উদ্ভিদ ও হারবাল প্রডাক্টসের সম্ভাবনা’ শীর্ষক কর্মশালা শুরু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ