Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাটিচাপা পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নির্মাণাধীন একটি সেতুতে কাজ করতে গিয়ে মাটিচাপা পড়ে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় গ্রামে এ দুর্ঘটনায় নিহত শ্রমিক মোকছেদুল (৩২) একই গ্রামের আব্দুল কাদেরের পুত্র। পুনতাইড় খামারপাড়া গ্রামে নির্মাণাধীন একটি ব্রীজের শার্টারের কাঠ খুলে নেয়ার সময় মোকছেদুল এবং আবু তাহের আকস্মিক ভাবে মাটি চাপা পড়ে। এ সময় আবু তাহেরকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও মোকছেদুলকে বেশ কিছুক্ষণ পর মৃত অবস্থায় উদ্ধার করে গ্রামবাসী।
এলাকার লোকজন জানিয়েছেন, সকাল সাড়ে ১০টার সময় পুনতাইড় খামারপাড়া গ্রামে নির্মাণাধীন একটি ব্রীজের শাটারিং খোলার কাজ করার সময় দুইজন শ্রমিক মাটিচাপা পড়ে।
এসময় অন্যান্য শ্রমিক ও গ্রামবাসীরা তাদের উদ্ধারের চেষ্টা চালিয়ে আবু তাহেরকে আহত অবস্থায় উদ্ধার করে। মাটির নিচে চাপা পড়া মোকছেদুলকে কিছুক্ষণ পড়ে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রামটিতে শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাটিচাপা পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ