Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৩৫-এর দাবি চাকরিপ্রার্থীদের রাজু ভাস্কর্যে অবস্থান

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করার দাবিতে সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করেছে চাকরিপ্রার্থীর। গতকাল শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসি সংলগ্ন রাজু ভাস্কর্যের পাদদেশে ‘বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ’ এর ব্যানারে অবস্থান এ কর্মসূচি পালন করে তারা। এরআগে দুপুর ১২টায় দেশের বিভিন্ন অঞ্চল থেকে আন্দোলনকারীরা এসে রাজু ভাষ্কর্যের পাদদেশে অবস্থান নেন। এসময় তারা ৩৫ এর পক্ষে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। সমস্যা সমাধানে আন্দোলনকারীরা প্রধানমন্ত্রীর সাক্ষাৎ দাবি করেছেন তারা।
আন্দোলনকারীরা বলছেন, দশম জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি পরপর তিনবার সুপারিশের পরও কেন সরকার সরকারি চাকরিতে প্রবেশের সময়সীমা বাড়ানোর বিষয়টি উপেক্ষা করা হচ্ছে? যদি সরকার জনগণের পক্ষেই কাজ করেন তাহলে ছাত্র সমাজের এই গণদাবি কেন মানা হচ্ছে না। আন্দোলনকারীদের সমন্বয়ক ইমতিয়াজ হোসেন শনিবার সন্ধ্যায় ইনকিলাবকে বলেন, দেশের বিভিন্ন অঞ্চল থেকে ৩৫ দাবিকারীরা এখানে এসে জড়ো হয়েছে। সন্ধ্যা সোয়া ৬ টায় প্রতিবেদন লিখা পর্যন্ত তাদের অবস্থাান চালিয়ে যেতে দেখা গেছে।



 

Show all comments
  • Mh mahin ৭ জুলাই, ২০১৯, ৫:৩১ এএম says : 0
    We want to discuss about this matter .government should support our rights and slogan.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজু ভাস্কর্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ