Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাসীরাই দেশের অর্থনীতি সমৃদ্ধ করছেন

সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

প্রবাসীরা রেমিটেন্স যোদ্ধা মন্তব্য করে চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন তারাই আমাদের অর্থনীতিকে সমৃদ্ধ করছেন। দেশের অর্থনীতির যে খাত নিয়ে আমরা গর্ব করতে পারি তা হচ্ছে প্রবাসীদের পাঠানো রেমিটেন্স। বাংলাদেশের উন্নয়নে প্রবাসীদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ উল্লেখ করে মেয়র দেশের অগ্রযাত্রায় তাদের আরও বেশি আত্মনিয়োগ করার আহ্বান জানান। লন্ডনস্থ চট্টগ্রাম সমিতির উদ্যোগে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে এ আহ্বান জানান মেয়র।
গত বৃহস্পতিবার স্থানীয় এক হোটেলে এ সংবর্ধনার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ব্যারিস্টার মনোয়ার হোসেন।
সংগঠনের সাধারণ সম্পাদক কাউন্সিলর সৈয়দ ফিরোজ গণির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, চসির্ক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব।
এতে বক্তব্য রাখেন রাশেদ আহমেদ, ডা. সেতু, রাজ্জাকুল হায়দার খান, মো. কায়সার, মুনির মাহামুদ, নুরুন্নবী মো. ইসহাক, ইঞ্জিনিয়ার মিল্লাত, ড. আজিজ, আবু সাজ্জাদ, ফারজানা সোমা, রুনা তানজিনা, সেলিনা আকতার জোসনা প্রমুখ।
উল্লেখ্য, বিশ্বকাপে বাংলাদেশের খেলা দেখতে ইংল্যান্ডে অবস্থান করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি ও চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন। আগামী ৯ জুলাই সিটি তার দেশে ফেরার কথা রয়েছে।



 

Show all comments
  • ash ৬ জুলাই, ২০১৯, ৭:০৫ এএম says : 0
    HA AMRA BIDESH THEKE KOSTO KORE DESH E TAKA PATHACHI, R TOMRA CHORER DOL OI TAKA BANK THEKE LUTT KORE SWICH BANK E PATHACHO !! KOTO GULO MAFIA CHOERR DOL DESH TAKE CHALACHE R LUTE PUTE KHACHE
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাসীরাই দেশের অর্থনীতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ