Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আজ ডেইজির একক আবৃত্তি সন্ধ্যা

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক : ‘সংকটে-সাহসে ও শোকে-সংগ্রামে নারীর বিস্তার’ স্লোগানে জাতীয় নাট্যশালা মিলনায়তনে পরিবেশিত হবে জনপ্রিয় আবৃত্তিশিল্পী তামান্না ডেইজির আবৃত্তি অ্যালবাম প্রকাশনা ও একক আবৃত্তি অনুষ্ঠান। আজ সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে বর্ণাঢ্য এ আয়োজন। আবৃত্তিমেলা ও স্বরচিত্রের সার্বিক সহায়তায় ‘নারীবৃক্ষ ও স্বপ্নের মাদুলি’ শীর্ষক এ আসরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট কবি কাজী রোজী এমপি। বিশেষ অতিথি থাকবেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতিম-লীর সদস্য আবৃত্তিজন গোলাম সারোয়ার, সাধারণ সম্পাদক আবৃত্তিশিল্পী মোঃ আহকাম উল্লাহ। আবৃত্তিমেলা ও স্বরচিত্রের পরিচালক মাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন ডা. শারমিন সুমী। সাম্মিরুন ইসলাম সাম্মির পরিচালনায় আলোচনা পর্ব শেষে পরিবেশিত হবে তারুণ্যদীপ্ত আবৃত্তিশিল্পী তামান্না ডেইজির প্রাণছোঁয়া একক আবৃত্তি।  
‘লেট নাইট কফি’তে তপু
বিনোদন ডেস্ক : আরটিভির জনপ্রিয় সেলিব্রেটি লাইভ  টিপস এন্ড ফান বিষয়ক অনুষ্ঠান লেট নাইট কফি। সরাসরি প্রচারিত এ অনুষ্ঠানে এবার অতিথি হিসেবে থাকছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী তপু। অনুষ্ঠানটি মূলত রাত জাগা দর্শকদের জন্য। আগত অতিথি তার জীবনের উত্থান-পতন এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্কের নানা দিক নিয়ে খোলামেলা আলোচনা করবেন। যেখানে উঠে আসবে একটি সম্পর্ক গড়তে একজন অন্যজনের জন্য কীভাবে বিভিন্ন পন্থা অবলম্বন করেন। টেলিফোন ও ই-মেলের মাধ্যমে দর্শকদের সাথে নির্দিষ্ট বিষয় নিয়ে কথা বলা হবে। মারিয়া নূর ও তৌসিফের উপস্থাপনায় এবং সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে আজ রাত ১২টা ১ মিনিটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজ ডেইজির একক আবৃত্তি সন্ধ্যা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ