Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘যুব সমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে চলে যাচ্ছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, মানুষের নৈতিক চরিত্রের চরম অবক্ষয়ের কারণে দেশে ভয়াবহ হত্যাকান্ডের ঘটনা ঘটছে। একের পর এক দিবালোকে মানুষ হত্যার প্রকৃত কারণ হলো ইতিপূর্বে ঘটে যাওয়া হত্যার বিচার না হওয়া। এভাবে কোন স্বাধীন সভ্য রাষ্ট্র চলতে পারে না। তিনি বলেন, যুবসমাজ আজ খুন ধর্ষণ মাদকসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত হয়ে ধ্বংসের দ্বারপ্রান্তে চলে যাচ্ছে। এসব পথ হারা যুবকদেরকে সত্যের সন্ধ্যান দেয়ার দায়িত্ব ইসলামী যুব আন্দোলনকে নিতে হবে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে নরসিংদীর ভেলানগর বাসস্ট্যান্ড সংলগ্ন মিলনায়তনে আয়োজিত ইসলামী যুব আন্দোলনে নরসিংদী জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। মাওলানা আলমগীর হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারী জেনারেল মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন, মুফতী মানসুর আহমদ সাকী, ইসলামী আন্দোলণ নরসিংদী জেলা সভাপতি মাওলানা আব্দুল বারী, সেক্রেটারী মুহাম্মদ আশরাফ হোসেন ভুইয়া, মাস্টার বজলুল হক, মাওলানা আরিফ বিন মেহের প্রমুখ।

বিক্ষোভ সমাবেশ আজ দেশব্যাপী ভয়াবহ খুন, গুম, ধর্ষণসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরের উদ্যোগে আজ শুক্রবার বাদ জুম’আ বায়তুল মোকাররম দক্ষিণ গেটে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ