Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাটিয়ারীতে ট্রেনের ইঞ্জিন বিকল

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার ভাটিয়ারীতে সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন হঠাৎ করে বিকল হয়ে পড়ে। ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার পর ভাটিয়ারী স্টেশন এলাকায় পৌছালে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার বিকেল ৫টায় সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে উপজেলার ৯নং ভাটিয়ারী এলাকায় পৌছায় বিকেল সাড়ে ৫টার দিকে। এ সময় ট্রেনটির ইঞ্জিন হঠাৎ বিকল হয়ে যায়। ফলে ঘটনাস্থলেই দাঁড়িয়ে পড়ে ট্রেন। এতে করে দুরপাল্লার অনেক যাত্রীরা পরিবারের সদস্যদের নিয়ে চরম দুর্ভোগে পড়েন। পরে দেড় ঘণ্টা দাঁড়িয়ে থাকার পর অপর একটি সচল ট্রেনের ইঞ্চিন এনে তা ঐ ট্রেনের সাথে সংযুক্ত করে ফের ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

ভাটিয়ারী রেলওয়ে স্টেশন মাস্টার মাহমুদুল ইসলাম ভ‚ঁইয়া বলেন, চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন ভাটিয়ারী আসার পর ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যায়। প্রায় দেড় ঘণ্টা পরে চট্টগ্রাম পাহাড়তলী থেকে সচল ইঞ্জিন আনার পরেই ফের ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় ট্রেনটি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনের ইঞ্জিন বিকল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ