Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে দুই যুবককে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরে ইসমাইল হোসেন (২৮) নামে একজনকে কুপিয়ে জখম করে পালানোর সময়ে জনতা সন্ত্রাসী মাসুদ রানা (৩০)কে ধাওয়া করে ধরে তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে তাকেও কুপিয়ে জখম করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে নাটোর সদর উপজেলার গোকুল নগর পান মোকামে এই ঘটনাটি ঘটে।
পরে আশঙ্কাজনক অবস্থায় দুই জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব বিরোধের জের ধরে সকালে গোকুলনগর পান মোকামে ইসমাইল হোসেন নামে এক যুবককে মাসুদ রানা নামে স্থানীয় এক সন্ত্রাসী কুপিয়ে জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
এ ঘটনায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে মাসুদকে ধাওয়া করে ধরে ফেলে এবং তার কাছে থাকা অস্ত্র দিয়ে তাকেই কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে দু’জনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানে হয়। আহত ইসমাইল হোসেন নাটোর সদর উপজেলার গোকুল নগর এলাকার আব্দুর রহমানের ছেলে এবং মাসুদ রানা দত্তপাড়া এলাকার মোতালেব হোসেনের ছেলে। এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। তবে এ ব্যাপারে এখনও কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোরে দুই যুবককে কুপিয়ে জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ