Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ছিনতাইকারীদের হামলায় আহত শাহিনের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ১২:২৪ পিএম

সাতক্ষীরার ছিনতাইকারীদের হামলায় গুরুতর আহত কিশোর শাহিনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার রাত আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শাহিনকে দেখতে যান প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন।

তিনি জানান, ব্যাটারিচালিত ভ্যান চালিয়ে সংসার চালানো কিশোরটির দায়দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এর আগে রাত ১২টার দিকে শাহিনকে অপারেশন থিয়েটারে নেন চিকিৎসকরা। টানা তিন ঘণ্টা ধরে অপারেশন শেষে রাত ৩টায় আইসিইউতে (নিবিড় পরিচর্যাকেন্দ্র) রাখা হয় তাকে। আগামী ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে সে।

প্রসঙ্গত শুক্রবার সাতক্ষীরায় ছিনতাইকারীরা রিকশাচালক শাহিনের রিকশা ছিনতাই করার সময় তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে থানায় খবর দেয়। পুলিশ শাহিনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

অবস্থার অবনতি হলে পর দিন শনিবার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শাহিনের বাড়ি যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামে।



 

Show all comments
  • MAHMUD ৩০ জুন, ২০১৯, ১:২১ পিএম says : 0
    Thank you very much Honourable prime minister. May ALLAH bless you.
    Total Reply(0) Reply
  • ash ১ জুলাই, ২০১৯, ৮:৫১ এএম says : 0
    DESH TA JAHARNAMER CHOWRASTA MORE POWCHE GASE ! KHUN, DHORSHON, GUM, BANK-LUTT, SHAIR-BAZAR LUTT, GHUSHH, DURNINI, CHURI SHOB DIKE SEA GASE. DESHER AMON KONO AKTA SIDE NAI JE DIKTAY THICK VABE CHOLCHE ! DESH ER LAW CHANGE KORE OBOSHO E HARD LINE JAWA WCHITH, JARA POROMANITO SHONTRASHI, KHUNI TADER TORITTT LOTKANO WCHIH, ODER JAIL E REKHE DESHER CHAWL NOSTO KORA JABE NA? JEMON NARAONGONJER 7 KHUN MURDER RA, ORA TO POROMANITO, ODER KENO JAIL E RAKHA HOESE??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ