Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চন্দনাইশে ২ এলজি ও ১ বন্দুক উদ্ধার

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চন্দনাইশ (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে চন্দনাইশ উপজেলা গাছবাড়ীয়া সড়ক ভবনের সামনে গতকাল শুক্রবার চন্দনাইশ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে যাত্রীবাহী চেয়ারকোচ ইউনিক কে অভিযান চালিয়ে ২টি এলজি ও ১টি দেশীয় বন্দুক উদ্ধার করে। এসময় ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছেন। চন্দনাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া ও এস.আই রাজীবের নেতৃত্বে উক্ত স্থানে অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করতে সক্ষম হয়। কক্সবাজার থেকে চট্টগ্রামগামী ইউনিক চেয়ারকোচ ঢাকা মেট্টো ব-১১-৩৬৯৭ এ অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধার ও ২ জনকে গ্রেপ্তার করেন।
দুস্থদের মাঝে কম্বল বিতরণ
চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার সদররের গত বৃহস্পতিবার সোনালী ব্যাংক শাখার উদ্যোগে ব্যাংকের ব্যবস্থাপক আহমদ হোসেনের নেতৃত্বে স্থানীয় দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র অফিসার রাশেদ নুর চৌধুরী, অফিসার এইচ এম এরশাদ, কুসুম কুমার বড়–য়া, গোলাম কিবরিয়া, দিদারুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চন্দনাইশে ২ এলজি ও ১ বন্দুক উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ