Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ঐক্য আন্তর্জাতিক এমএমই মেলার উদ্বোধন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৪ এএম

তৃতীয় আন্তর্জাতিক এমএসএমই দিবস উপলক্ষে ‘বৃহৎ বিনিয়োগ হোক ক্ষুদ্র ব্যবসায়’ এ স্লোগানকে সামনে রেখে রাজশাহীতে দুই দিনব্যাপী ঐক্য আন্তর্জাতিক এমএসএমই মেলার উদ্বোধন করা হয়েছে।

গতকাল সকালে নগরভবনের গ্রিন প্লাজায় বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এস এম ই উদ্যোক্তা উন্নয়ন উইং ঐক্য সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা নিরবে বিশাল কাজ করে চলেছেন। ঐক্য ফাউন্ডেশন গত ৪/৫ বছর ধরে কাজ করে একটা জায়গা নিয়ে এসেছেন ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের। ডিজিটাল প্ল্যাটফরম ব্যবহার করে অনলাইনে পণ্য বিক্রি করতে পারবে উদ্যোক্তারা। দেশে নারীর ক্ষমতায়ন ও নারীদের অগ্রগতিতে কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশে ৯০ লাখ নারী উদ্যোক্তা সেটার একটি প্রমাণ। অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ঐক্য সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেন, উন্নয়নের জন্য এস এম ই এবং আমরা কাজ করে যাচ্ছি নিবিড়ভাবে। ঐক্য ফাউন্ডেশন আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ইডি মনোজ কুমার বিশ্বাস রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক নজরুল ইসলাম, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আমির জাফর প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ঐক্যের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অপু মাহফুজ। অনুষ্ঠানে পাঁচজন উদ্যোক্তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমএমই মেলার উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ