Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বজ্রপাতে দু’জনের মৃত্যু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৪ এএম

রাজশাহীতে বজ্রপাতে স্কুলছাত্রসহ দুইজনের মৃত্যু ও একজন আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত বুধবার বিকেলে রাজশাহীর দুর্গাপুরে স্কুলছাত্র ও পবায় এক যুবক মারা যায়। এ সময় আহত হয়েছে একজন।

নিহতরা হলো, দুর্গাপুর উপজেলার যুগীশো গ্রামে আব্দুল আলিমের ছেলে সাগর আহাম্মেদ (১৫) ও পবা উপজেলার শিয়ালবেড়া গ্রামের আব্দুল বারীর ছেলে সেলিম হোসেন (২২)। সে অষ্টম শ্রেণির ছাত্র ছিল। নিহত স্কুলছাত্র সাগরের চাচাতো ভাই রাব্বানী জানান, বুধবার বিকেলে আকাশে মেঘ দেখে মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতের শিকার হয় সাগর। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

পবা উপজেলার শিয়ালবেড়া গ্রামে বৃষ্টির সময় বাড়ির পাশে আমের বাগানে সেলিম ও মোস্তফা নামে দুজন অবস্থান করছিল। এ সময় বজ্রপাতে তারা দুইজন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসকরা সেলিমকে মৃত ঘোষণা করে। আর মোস্তফাকে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে দু’জনের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ