Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেইমার বার্সায় ফিরতে চায় : বার্সা সহ-সভাপতি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ১০:৪৩ পিএম

ব্রাজিলিয়ান তারকা নেইমার বার্সেলোনায় ফিরতে চান বলে জানিয়েছেন ক্লাবটির সহ-সভাপতি জর্ডি কার্দোনের। স্পেনের শীর্ষ পত্রিকা এল মুন্দোকে তিনি এই তথ্য জানিয়েছেন। একই সঙ্গে চার বছর ন্যু ক্যাম্পে কাটানো তারকার সঙ্গে কোনো চুক্তি হয়নি বলেও জানান কার্দোনের।

বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার হিসেবে নেইমার ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়ে ট্রান্সফার মার্কেটে আলোড়ন সৃষ্টি করেছিলেন। কিন্তু গত দুই মৌসুম পিএসজিতে সময়টা ভালো কাটেনি তার। ইনজুরি তো নিত্যসঙ্গী হিসেবে ছিলই, সঙ্গে ক্লাবের কোচ কিংবা অফিসিয়াল এমনকি সতীর্থদের সাথেও তার বন্ধুত্বটা সেভাবে জমে ওঠেনি। এমন খবর গণমাধ্যমে এসেছে অনেকবার। ন্যু ক্যাম্প ছেড়ে আক্ষেপেও পুড়তে শোনা গেছে তার। এরপর সম্প্রতি পিএসজি প্রেসিডেন্টের এক মন্তব্যের ঘটনায় নেইমারের বার্সায় ফেরার গুঞ্জন জোরালো হয়।

এরই মাঝে এমন তথ্য দিলেন কার্দোনের। নেইমারের ক্যাম্প ন্যুয়ে ফিরতে চাওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার বিশ্বাস, নেইমার ফিরে আসতে চায়। কিন্তু তাকে চুক্তিবদ্ধ করতে আমরা কাজ করছি-এমন কিছু বলতে আমি রাজি নই।’

সময়ের অন্যতম সেরা এই ফুটবলার পিএসজি ছাড়লে তার ভবিষ্যৎ কোনটা হতে পারে, বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে এমন এক প্রশ্নের জবাবে বার্সেলোনা সহ-সভাপতি বলেন, ‘এই মুহূর্তে আমরা কাউকে দলে আনছি না। বিশেষ করে ওই খেলোয়াড়কে নয়, যার সঙ্গে আমাদের কোনো চুক্তি নেই।’

স্প্যানিশ গনমাধ্যমের খবর, বার্সেলোনায় ফিরতে চাইলে তাকে পূর্বের বেতন নীতি মেনে ফিরতে হবে। বেতন বোনাস নিয়ে বার্সার নামে কোর্টে করা মামলাও তুলে নিতে হবে নেইমারকে।

এদিকে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ১২ কোটি ইউরোয় ফরাসি ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমানের বার্সেলোনায় যোগ দেওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে। এরই মধ্যে আয়াক্স থেকে মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ংকে সাড়ে সাত কোটি ইউরোয় দলে নিয়েছে লা লিগা চ্যাম্পিয়নরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ