Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাবির শহীদ হবিবুর হলের নতুন প্রাধ্যক্ষ ড. জাহিদুল ইসলাম

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ১:০০ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শহীদ হবিবুর রহমান হলের নতুন প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ড. জাহিদুল ইসলাম। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর এম আব্দুস সোবহান তাকে আগামী তিন বছরের জন্য হল প্রাধ্যক্ষ হিসেবে এ নিয়োগ প্রদান করেন। বিশ^বিদ্যালয়ের সহকারী প্রক্টরের দায়িত্ব পালন করে আসা ড. জাহিদুল ইসলাম বৃহস্পতিবার সকালে শহীদ হবিবুর রহমান হলের প্রাধ্যক্ষ কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে বিদায়ী প্রাধ্যক্ষ প্রফেসর ড. আব্দুর রহমানের কাছ থেকে এই দায়িত্ব গ্রহন করেন।
এই সময় বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হল প্রভোস্ট ড. রবিউল ইসলাম, দর্শন বিভাগের শিক্ষক প্রফেসর ড. আরিফুল ইসলাম, ভূতত্ব খনিবিদ্যা বিভাগের সভাপতি প্রফেসর ড. সুলতান-উল ইসলাম, প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার, প্রফেসর ড. সফিকুল আলম, প্রফেসর ড. সোহাইল কবির, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল-মামুনসহ সাংবাদিক, হলের কর্মচারীবৃন্দ এবং আবাসিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন প্রাধ্যক্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ