Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রী অপহরণের অভিযোগে নৃত্যের শিক্ষক গ্রেফতার

প্রকাশের সময় : ৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা : কালিয়াকৈর উপজেলার পূর্বমৌচাক এলাকায় নৃত্যের শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী অপহরণের অভিযোগে বৃহস্পতিবার তাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ওই ঘটনায় ছাত্রীর মা প্রতিমা রানী রায় বাদি হয়ে কালিয়াকৈর থানায় অপহরণ মামলা দায়ের করে। অভিযুক্ত শিক্ষক জামাল হোসেন জামালপুর জেলার সদর থানার নারায়ণপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে।
অভিযোগে জানা যায়, জামাল হোসেন বেশ কয়েক বছর আগে গাজীপুরের কাশিমপুর এলাকায় হিপপ মর্ডান ড্যান্ডস একাডেমীতে ছাত্র/ছাত্রী ভর্তি করে নৃত্য শিক্ষা দিয়ে আসছে। ওই শিক্ষক ওই এলাকায় বসবাস করে ওই প্রতিষ্ঠান পরিচালনা করে আসছে। এদিকে দিনাজপুর জেলার বিরল থানার দিনাজপুর গ্রামের অসিম কুমার শর্মার তার পরিবার পরিজন নিয়ে পূর্বমৌচাক সিরাজ মিয়ার বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় গামের্›টস কারখানায় চাকুরী করে আসছে। তার মেয়ে নুরশাত জাহান ফারিয়া স্থানীয় চান্দনা উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণীতে পড়ে। সে ওই হিপপ মর্ডান ড্যান্ডস একাডেমীতে নৃত্য শিখার জন্য ভর্তি হয়। পরে ওই ছাত্রীর সাথে প্রতারণা করে তাকে অপহরণ করে। অপহরণের পর তা মা থানায় একটি অভিযোগ করলে থানার এস আই মোশারফ হোসেন ওই শিক্ষক জামাল উদ্দিনকে গ্রেফতার করে। পরে তাকে আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রী অপহরণের অভিযোগে নৃত্যের শিক্ষক গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ