Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাবিতে কোরিয়ান-বাংলা কালচারাল এক্সচেঞ্জ প্রোগ্রাম

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

ইন্টারন্যাশনাল এন্ড ইউনিক ইন্টারন্যাশনাল ল্যাংগুয়েজ এর আয়োজনে ও ডাকসুর সহযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অনুষ্ঠিত হচ্ছে কোরিয়ান-বাংলা কালচারাল এক্সচেঞ্জ প্রোগ্রাম। আজ মঙ্গলবার বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংলগ্ন পায়রা চত্ত¡রে ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান অনুষ্ঠানটির উদ্বোধন করবেন। এতে দক্ষিণ কোরিয়ার হ্যাংসু বিশ্ববিদ্যালয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যৌথ পরিবেশনা উপস্থাপন করবেন। ঢাবির পক্ষে অংশগ্রহণ করছেন বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ, মাইম এ্যাকশান, ব্যান্ড সোসাইটিসহ কয়েকটি সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

গতকাল সোমবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে (ডুজা) আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এ সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরেন ডাকসুর সংস্কৃতি সম্পাদক আসিফ তালুকদার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। ডাকসুর সংস্কৃতি সম্পাদক ও বিএকে ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান আলী ইমাম মাহদির তত্ত¡াবধানে অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন নৌ পরিবহন সচিব মোঃ আব্দুস সামাদ, শিল্প মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ বিল্লাল হোসেন, এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান, খান ব্রাদার্সের এমডি তোফায়েল কবির খান, আইবিএ›র সাবেক পরিচালক ড. সাইফুল মাজিদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. গোলাম রাব্বানী প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবিতে কোরিয়ান-বাংলা কালচারাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ