Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আল-আরাফা ইসলামী ব্যাংক সাবেক এমডির বরিশালে দাফন সম্পন্ন

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ১২:০৪ এএম

আল-আরাফা ইসলামী বাংকের সাবেক ব্যাবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমানের তৃতীয় নামাজে জানাজাশেষে রোববার কেন্দ্রীয় মুসলিম গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। শনিবার রাতে মরহুমের লাশ বরিশালের মুসলিম গোরস্থান রোডে তার পিতৃ নিবাসে এসে পৌঁছলে শোকাচ্ছন্ন মানুষের ঢল নামে। রোববার মুসলিম গোরস্থান সংলগ্ন আঞ্জুমান ই হেমায়েত ইসলামী কমপ্লেক্স ময়দানে নামাজে জনাজায় বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

গত ২১ জুন রাতে ঢাকার স্পেশালাইজড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মো. হাবিবুর রহমান ইন্তেকাল করেন। ইন্নালিলাøহি ওয়া ইন্না ইলাইহি রজেউন। তিনি দীর্ঘদিন দুরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর ।

হাবিবুর রহমান ১৯৭৮ সালে সোনালী ব্যাংক প্রবেসনারী অফিসার পদে যোগদান করেন। ১৯৮৩ সালে তিনি ইসলামী ব্যাংক বাংলাদেশ এর অফিসার হিসেবে যোগ দেন। সেখান থেকে উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে অবসর নেয়ার পরে ২০১৩ এর জুলাই মাসে আল-আরাফা ইসলামী ব্যাংকের ব্যাস্থাপনা পরিচালক হিসেবে যোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশালে

৭ ফেব্রুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২২
১৩ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ