Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে কিশোরীকে নিয়ে বখাটে উধাও

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ১২:৩০ এএম

সিলেটের বিশ্বনাথে তানিয়া বেগম (ছদ্মনাম) নামের এক ১৪ বছরের কিশোরীকে নিয়ে পালিয়েছে এক বখাটে যুবক। গত ১৭জুন দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। বখাটে যুবকের নাম রুহেল আহমদ (১৯)। সে উপজেলার রামপাশা ইউনিয়নের উত্তর আজিজ নগর গ্রামের মৃত মখই ওরফে (মখরম) আলীর ছেলে। তানিয়াও একই গ্রামের হুমায়ুন আহমদের মেয়ে।

জানা যায়, কিশোরীর বাবা হুমায়ুন আহমেদ (১৭জুন) রোববার তার স্ত্রীকে নিয়ে মৌলভীবাজারের বড়লেখায় যান। এই সুযোগে ওইদিন রাতেই বখাটে রুহেল তানিয়াকে ঘরে একা পেয়ে ফুসলিয়ে পালিয়ে নিয়ে যায়। পরে কিশোরীর বাবা গত ১৯জুন মেয়ে নিখোঁজের ঘটনায় বিশ্বনাথ থানায় মামলা করতে আসলে বখাটে রুহেল তাদেরকে প্রাণনাশের হুমকি দেয় এবং গত ২০জুন বৃহস্পতিবার রাত ১১টায় রুহেল তার সাঙ্গ-পাঙ্গ নিয়ে তানিয়াদের পরিবারের ওপর হামলা চালায়। তাদের আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এতে শরিয়ত আলীর স্ত্রী শিরিনা বেগম (৩২) ও মৃত ওয়াহিদ আলীর পুত্র সাদ উল্লা (৩০) নামের দু’জন আহত হন। আহতদের তাৎক্ষনিক স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এদিকে তানিয়া ২০১৭ সালে রামপাশা মহিলা মাদরাসার ৪র্থ শ্রেণীর ছাত্রী ছিল। বখাটে রুহেলের উৎপাতে লেখাপড়া বন্ধ করে দেন তার বাবা-মা। তারপরও বখাটের হাত থেকে রেহাই পায়নি তানিয়ার পরিবার।
এ ব্যাপারে বিশ্বনাথ থানা অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, বিষযটি অবগত হয়েছি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বখাটে উধাও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ