Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রী যৌন হয়রানী শিকার

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ৭:২০ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়া গ্রামের সুজন সরকার (১৬) গত বৃহস্পতিবার সকালে এক ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীকে ক্লাসরুমের ভিতর থেকে ইচ্ছার বিরুদ্ধে জোর পুর্বক বের করে বাহিরে নিয়ে যৌন হয়রানীর ঘটনায় বখাটেকে মারপিট করছে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য।

যৌন হয়রানী শিকার হয়ে বিদ্যালয়ের স্কুল ছাত্রী জানান, বৃহস্পতিবার সকালে স্কুল চলা অবস্থায় উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়া গ্রামের সুকুমার সরকারের ছেলে সুজন সরকার ক্লাস রুমে ঢুকে আমার ইচ্ছার বিরদ্ধে জোর পৃর্বক ঝাপটে ধরে বাহিরে নিয়ে যৌন হয়রানী করে। এতে আমি মানুষের মধ্যে মুখ দেখাতে পারছিনা। যৌন হয়রানীর ঘটনায় বিদ্যালয়ের অভিভাবক সদস্য সামছুর রহমান জানান, সুজন সরকারকে মারপিট করাসহ অঙ্গিকার পত্রে স্বাক্ষর নিয়ে আপস মিমাংসা করে দিয়েছি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর সালাম জানান, বহিরাগত সুজন সরকার নামের একটি ছেলে আমার বিদ্যালয়ের ক্লাস রুমে ঢুকে স্কুল ছাত্রীকে হাত ধরে টানা টানির ঘটনায় মিমাংসা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ