Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সংঘর্ষ নিহত ১ আহত ৫

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৭ এএম

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রামের কারিকর পাড়ায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আজম মুন্সী (৪৮) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৫ জন। গতকাল বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে এ সংঘর্ষ ঘটে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আওয়ামীলীগ সমর্থিত কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য মফিজ গ্রুপের সাথে স্থানীয় আওয়ামীলীগ নেতা আলী গ্রুপের বিরোধ চলে আসছিলো। গত বুধবার সন্ধ্যায় তারই ধারাবাহিকতায় মফিজের লোকজনের সাথে আলীর লোকজনের কথাকাটির এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ওই ঘটনায় ক্ষিপ্ত হয়ে গতকাল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আলী গ্রুপের লোকজন আচমকা আজম মুন্সীর বাড়িতে হামলা চালিয়ে তাকেসহ পরিবারের আরো ৫ জনকে কুপিয়ে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আজম মুন্সী মারা যায়। নিহত আজম মুন্সী বাশগ্রাম কারিকর পাড়ার মৃত আইয়ুব মুন্সীর ছেলে। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এবং আইন শৃঙ্খলা ফিরিয়ে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়ায় সংঘর্ষ নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ