Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বন্দুকযুদ্ধে সেভেন স্টার গ্রুপ লিডার নিহত

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৮ এএম

রাজধানীর রেমাহম্মদপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তানভীর আহমেদ অনিক (৩৬) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য। নিহত তানভীরের বাড়ি মাদারীপুরে। আগারগাঁও এলাকার সন্ত্রাসী সেভেন স্টারের গ্রুপ লিডার ছিলেন তানভীর। ৭-৮টি মামলায় তিনি পলাতক আসামি ছিলেন।
র‌্যাবের দাবি,গত বুধবার দিবাগত রাত ৩টার দিকে বছিলা গার্ডেন সিটি এলাকায় তাদের সঙ্গে সন্ত্রাসী গ্রুপ সেভেন স্টারের সদস্যদের ‘বন্দুকযুদ্ধ’ হয়। এ সময় দেশি পিস্তল, বিদেশি রিভলভার ও গুলিসহ ধারালো অস্ত্র উদ্ধার করে র‌্যাব-২ এর সদস্যরা।
তিনি বলেন, রাত সাড়ে ৩টার দিকে বছিলা ব্রিজ এলাকায় র‌্যাব সদস্যদের সামনে পড়ে যায় তানভীরসহ তার ৩-৪ সঙ্গী। পালানোর চেষ্টার পাশাপাশি তারা র‌্যাব সদস্যদের উদ্দেশে গুলি করে। র‌্যাব-২ সদস্যরাও গুলি ছুড়ে। কিছুক্ষণ পর ঘটনাস্থলে তানভীরের লাশ দেখা যায়। মোহাম্মদপুর থানার এসআই শাহীদুল ইসলাম জানান, ওই এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় তানভীর নিহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেভেন স্টার গ্রুপ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ