Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খাগড়াছড়ি ক্রাইম রিপোর্টার্স ইউনিটি গঠিত

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৮ এএম

অনুসন্ধানী সাংবাদিকতাকে প্রাতিষ্ঠানিক রূপদানের লক্ষ্যে খাগড়াছড়ি জেলায় কর্মরত পেশাদার সাংবাদিকদের নতুন সংগঠন ‘খাগড়াছড়ি ক্রাইম রিপোর্টার্স ইউনিটি (কেসিআরইউ)’র আত্মপ্রকাশ ঘটেছে। সম্প্রতি জেলার জ্যেষ্ঠ সাংবাদিক তরুন কুমার ভট্টাচার্য্য’র সভাপতিত্বে তার নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় কেসিআরইউ গঠিত হয়।

সভায় খাগড়াছড়ি জেলায় সংবাদিকদের মধ্যে ঐক্য প্রতিষ্ঠাসহ অনুসন্ধানী সাংবাদিকতাকে প্রাতিষ্ঠানিক রূপদানের লক্ষ্যকে সামনে রেখে দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি ও জ্যেষ্ঠ সাংবাদিক তরুন কুমার ভট্টাচার্য্যকে সভাপতি, অনলাইন পোর্টাল বাংলা ট্রিবিউন ও বেসরকারি টিভি চ্যানেল জিটিভি এর জেলা প্রতিনিধি মো. জসিম উদ্দিন মজুমদারকে সহ-সভাপতি, ও মাছরাঙা টেলিভিশন‘র জেলা প্রতিনিধি কানন আচার্যকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য (২০১৯-২০২০) ১১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সমির মল্লিক (দৈনিক আজাদী ,যুগান্তর ও ইনডিপেনডেন্ট টিভি)-কে যুগ্ম-সম্পাদক, মুজিবুর রহমান ভুইয়া (জাগোনিউজ২৪ডটকম)-কে অর্থ-সম্পাদক, মো. আল মামুন (দৈনিক অধিকার/পিবিএ)-কে প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বিপ্লব তালুকদার (এশিয়ান টিভি/তৃতীয় মাত্রা)-কে দপ্তর সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় । কমিটির নির্বাহী সদস্যরা হলেন, লিটন ভট্টাচার্য্য রানা (সংবাদ প্রতিদিন/গিরিদর্পন), রতন বৈষ্ণব ত্রিপুরা (দৈনিক ইনকিলাব- দৈনিক পূর্বদেশ-রামগড়)জাফর সবুজ (জয়নিউজ,ব্রেকিং নিউজ) ও জীবন চৌধুরী উজ্জল (চেঙ্গীনিউজ-দীঘিনালা)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রাইম রিপোর্টার্স ইউনিটি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ