Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

একজন আলেমের সাহায্যে এগিয়ে আসুন!

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৯ এএম

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার মল্লিকপুর গ্রামের মাওলানা আবুল ফজল দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তার পরিবারের আর্থিক অবস্থা ভালো না হওয়ায় দেশবাসি ও বন্ধু-বান্ধবদের কাছে চিকিৎসা সহযোগিতা চেয়েছেন।
জানা যায়, মাওলানা আবুল ফজল জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান খলিফায়ে মদনী মদফুনে মক্কী শায়খে গাজীনগরী রাহ.-এর স্মৃতিবিজড়িত দারুল উলূম দরগাহপুর মাদরাসা থেকে তাকমিল ফিল হাদিস সমাপ্ত করেন ১৯৯৫ ইংরেজিতে। এরপর তিনি বিভিন্ন ইসলামি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করে আসছিলেন। কিন্তু হঠাৎ করে তাকে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত করে দেয়। ফলে তার পরিবার চিকিৎসা করাতে গিয়ে এখন প্রায় নিঃস্ব হয়ে গেছে। তার চিকিৎসার জন্য লক্ষ লক্ষ টাকা প্রয়োজন। এই বিপুল পরিমাণ অর্থের সাহায্য চেয়েছেন তার পরিবার ও হিতাকাক্সিক্ষরা।

এক সময়ের কর্মচঞ্চল মানুষটি এখন ক্যান্সারে আক্রান্ত হয়ে বিছানায় শয্যাশায়ী। গত ৪ মাস থেকে লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে খুব কষ্টে দিনাতিপাত করছেন মাওলানা আবুল ফজল। তার পরিবারের আর্থিক অবস্থা ভালো না। তাই দেশবাসি, বন্ধু-বান্ধবদের কাছে সহযোগিতা চাই। আমি সবার সামনে সুস্থ হয়ে বেঁচে থাকতে চাই।
সহযোগিতা পাঠানোর ঠিকানা মাওলানা আবুল ফজল, গ্রাম: মল্লিকপুর, উপজেলা: জামালগঞ্জ, জেলা: সুনামগঞ্জ। মোবাইল: ০১৭৭৫-৭৬১১২৭



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ