Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বায়তুল মোকররম মসজিদ মার্কেটে আগুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর পল্টনে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার বেলা পৌনে ১২টা এ আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা বলেন, বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটের নিচতলার মার্কেটে হঠাৎ দেখে সবাই চিৎকার শুরু করেন। মুহুর্তেই চারদিক ধোয়ায় অন্ধকার হয়ে যায়। মার্কেটের দোকানদার ও পথচারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ৪টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। সবার সহযোগিতায় আধাঘণ্টার চেষ্টায় বেলা সোয়া ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিস কন্ট্রোলরুমের অপারেটর জিয়াউর রহমান বলেন, আগুন দ্রুত নিয়ন্ত্রণে আসায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে মার্কেটের জেনারেটর রুম তথা বৈদ্যুতিক সাব স্টেশন থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রত্যক্ষদর্শী কয়েকজনের কাছ থেকে শোনা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ