Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

মোমেনের সঙ্গে বৈঠকে সন্তুষ্ট জয়শঙ্কর

কূটনৈতিক সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ১২:৩৫ পিএম

তাজিকিস্তানের রাজধানী দুশানবে’তে পৌঁছেই বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেনের সঙ্গে সাক্ষাত করেছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর। ৫ম কনফারেন্স অন ইন্টার‌্যাকশন অ্যান্ড কনফিডেন্স বিল্ডিং মেজারস ইন এশিয়া (কিআইসিএ) সম্মেলনে যোগ দিতে তিনি গতকাল শুক্রবার দুশানবে পৌঁছান। এ সময় তিনি প্রথম বৈঠক নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।
টুইটারে এস জয়শঙ্কর লিখেছেন, ৫ম সিআইসিএ সামিটে পৌঁছেছি এবং বৈঠক শুরু করেছি। আমাদের অন্যতম ঘনিষ্ঠ বন্ধু বাংলাদেশের একে আবদুল মোমেনের সঙ্গে প্রথম সাক্ষাত করে সন্তুষ্টি প্রকাশ করছি। তবে বৈঠকে তাদের মধ্যে কি নিয়ে কথা হয়েছে তা বলেন নি তিনি। এরপরেই বাহরাইনের পররাষ্ট্রমন্ত্রী শেখ খালিদ বিন আহমেদ বিন মোহাম্মদ আল খলিফার সঙ্গে বৈঠক করেন জয়শঙ্কর। তার সঙ্গে বৈঠককে তিনি অত্যন্ত উষ্ণ বলে আখ্যায়িত করেন।
এশিয়ায় সহযোগিতা এবং শান্তি, নিরাপত্তা ও স্থিতিশীলতার লক্ষ্যে সিআইসিএ হলো একটি ফোরাম। এ খবর দিযেছে ভারতের অনলাইন দ্য ইকোনমিক টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈঠক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ