Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে কেরোসিন ঢেলে কলেজছাত্রী হত্যার চেষ্টা

আটক ১

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ১২:০৮ এএম

নরসিংদীতে এক কলেজ ছাত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দিয়েছে দুবৃত্তরা। এতে তার শরীরের ২০ ভাগ পুড়ে গিয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। বৃহস্পতিবার রাত সাড় ৮ টায় নরসিংদী জেলা শহরের বীরপুর মহল্লায় এই ঘটনাটি ঘটে। এ ঘটনায় গতকাল শুক্রবার সঞ্জীব রায় নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, বৃহস্পতিবার রাতে বাড়ির পাশের একটি দোকানে মোবাইল রিচার্জ করতে যায় ওই কলেজ ছাত্রী। সেখান থেকে ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত তার মুখ চেপে ধরে একটি নির্জন স্থানে নিয়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। এই অবস্থায় তার চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে ঘটনাস্থলে আসতে দেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল নিয়ে যায়। অবস্থার অবনতি দেখলে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফারড করা হয়। তবে কি কারণে, কারা কলেজ ছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা করতে চেয়েছিল তা এখনো জানা যায়নি।
এ ব্যাপারে এখনো কোনো মামলা দায়ের করা না হলেও নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন বিষয়টি গুরুত্বের সাথে আমলে নিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এলাকার লোকজনের সাথে কথা বলেছেন এবং কলেজ ছাত্রীর পরিবারের সাথেও যোগাযোগ করেছে।
এ ঘটনায় গতকাল শুক্রবার পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে সঞ্জীব রায় নামে এক যুবককে গ্রেফতার করেছে। সঞ্জীব রায়পুরা পৌর শহরের ননীগোপাল রায়ের পুত্র বলে জানা গেছে। সে উক্ত কলেজ ছাত্রীর আত্মীয়। পুলিশ জানায়, যে বা যারা এই বর্বোরোচিত হত্যা প্রচেষ্টা চালিয়েছে তাদেরকে খুঁজে বের করা হবে এবং আইন অনুযায়ী তাদের শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ