Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন মাস পেরিয়ে গেলেও বিচার পায়নি লাঞ্ছিতের শিকার ইউপি সচিব ইউনুস আলী

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ৪:৪২ পিএম

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়ন পরিষদের সচিব ইউনুস আলী,একই ইউনিয়নের ইউপি সদস্য কর্তৃক শারীরিক ভাবে লাঞ্ছিত হয়ে বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরলেও এখনো বিচার না পেয়ে আতঙ্ক ও উৎকণ্ঠা নিয়ে অফিস করছেন।

ইউপি সচিব ইউনুস আলী বলেন, আলাদিপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য রাঙ্গামাটি গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে জাকারিয়া সরকার অনৈতিকদাবী পূরণ না করায়, চলতি সনের গত ২৩ মার্চ উপজেলা চত্বরে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে তাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে ওই ইউপি সদস্য জাকারিয়া সরকার। এই ঘটনায় তিনি ওই দিনে, ফুলবাড়ী থানা ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন।
তিনি বলেন, লিখিত অভিযোগ করার তিন মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত ওই ইউপি সদস্যের বিরুদ্ধে কোন প্রকার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়নি। পক্ষান্তরে ওই ইউপি সদস্য আবারো তাকে মারপিট করার হুমকি দিয়ে আসছে।
ইউপি সচিব সমিতির দিনাজপুর জেলা কমিটির নেতা গোলাম কিবরিয়া বলেন, একজন সচিব সরকারী দায়িত্ব পালন করতে গিয়ে যদি ইউপি সদস্যে দ্বারা শারিরিকভাবে লাঞ্চিতের শিকার হয়, আর সেই ঘটনার যদি কোন বিচার না হয় তাহলে আগামীতে ইউপি সচিবগণের পক্ষে সঠিক ভাবে সরকারী দায়িত্ব পালন করা কঠিন হয়ে পড়বে। এজন্য এই ঘটনার তিনি উপযুক্ত শাস্তির দাবী জানান।
এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীরর সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি তদন্ত সাপেক্ষে শিঘ্রই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ