Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোদাগাড়ীতে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

গোদাগাড়ী (রাজশাহী ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১১:৪৬ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে ফরজান আলী (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বেলা ১১ টার দিকে উপজেলার হরিশংকরপুর গ্রামে তার শ্বশুড়বাড়ীর পাশে ফাঁকা মাঠের ভিতরে একটি গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়।

গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, চর আষাড়িয়াদহ ভ‚বনপাড়া গ্রামের ফরজুন আলী ৬/৭ বছর আগে উপজেলার হরিশংকরপুর গ্রামে দ্বিতীয় বিয়ে করে। রোববার স্ত্রীর সঙ্গে দেখা করতে আসে। গ্রামের লোকজনের সাথেও তার দেখা হয়। পরদিন সকালে শ্বশুরবাড়ীর পাশের মাঠের একটি গাছে ঝুলন্ত অবস্থায় ফরজান আলী লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
ওসি বলেন, প্রাথমিক তদন্তে আত্মহত্যার আলামত পাওয়া যায়নি। তার শরীরে কাদা মাখা ছিল। খুন করে লাশ ঝুলিয়ে রাখা হতে পারে। তবে কি ভাবে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে নিশ্চিত হওয়া যাবে। এই ঘটনায় ফরজান আলীর শ্বাশুড়ী, শ্যালক ও শ্যালকের স্ত্রীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রহস্যজনক মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ