Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুলাদীতে নদীতে গোসল করতে নেমে মাদ্রাসা ছাত্র নিঁখোজ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৯, ৮:৩৫ পিএম

বরিশালের মুলাদীতে বাবার সাথে অঅড়িয়াল খাঁ নদ-এ গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে শাখাওয়াত হোসনে নামে ১২ বছরের এক মাদ্রাসা ছাত্র। ঈদের পরদিন বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে মুলাদী উপজেলার নন্দিবাজার সংলগ্ন আড়িয়াল খাঁ নদে এ মর্মান্তিক ঘটনা ঘটে। শুক্রবার বিকাল পর্যন্ত শাখাওয়াতের সন্ধান মেলেনি। সে মুলাদী উপজেলা যুবলীগের আহ্বায়ক মাষ্টার জিয়াউদ্দিন মনিরের ছেলে। নিখোজ শাখাওয়াত মুলাদী পৌর শহরের চরডিক্রী এলাকার কদমিয়া হাফিজি মাদরাসার ছাত্র ।
স্থানীয় সুত্র জানায়, জিয়াউদ্দিন পরিবার নিয়ে মুলাদী বন্দরে ভাড়া বাসায় থাকেন। স্বজনদের সঙ্গে ঈদ উদযাপনের জন্য সদর ইউনিয়নের চরলক্ষ্মীপুর গ্রামের বাড়িতে যান। বৃহস্পতিবার বিকালে ছেলে শাখাওয়াতকে নিয়ে বাড়ির পাশে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নামেন জিয়াউদ্দিন। পিতা-পুত্র একসঙ্গে ডুব দেয়ার পর শাখাওয়াত ¯্রােতের টানে ভেসে যায়। ঘটনার পর পরই স্থানীয় জেলেরা খোঁজ শুরু করলেও তার সন্ধান পায়নি।
মুলাদী থানার ওসি জিয়াউল আহসান সাংবাদিকদের জানান, তারা যখন জানতে পারেন তখন অন্ধকার হয়ে যাওয়ায় ওইদিন ফায়ার সার্ভিসের ডুবুরী দল শিশুটির সন্ধানে অভিযান চালাতে পারেনি। শুক্রবার ডুবুরী দল অভিযান চালালেও শিশুটির সন্ধান পাওয়া যায়নি। ওসি জানান, নদীতে প্রচন্ড ¯্রােত থাকায় শিশুটি দূরে ভেসে যেতে পাড়ে বলে ধারনা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ